টেকনাফ সাবরাং ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ৪০হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

বিশেষ প্রতিনিধি, টেকনাফ।

বিশ্বে মহামারি ক্রান্তিলগ্নের মধ্যে ও কক্সবাজার জেলার টেকনাফ থানার অন্তরগত ৪ নং সাবরাং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের ও আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার।

কোভিড-১৯ মহামারি পরিস্থিতির মধ্যে ও থেমে নেই ইয়াবা ইয়াবা পাচার।

১৫-জুন সোমবার টেকনাফ থানার ইউপি চেয়ারম্যান নুর হোসেনসহ আর ৪ পাচারকারীর বিরুদ্ধে ইয়াবা পাচারের একটি মামলা দায়ের করা হয়েছে, বাকি ৩জন পাচারকারী হল টেকনাফ সাবরাং ইউনিয়নের স্থায়ী বাসিন্দা এবং ইয়াবা পাচারকারী শাহ আলম, দীল মোহাম্মদ ও লালায়া। উক্ত পাচারকারী ও চেয়ারম্যানসহ সবাই পলাতক।

টেকনাফ থানাত ভারপ্রাপ্ত (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বর্তমান আওয়ামী লীগ নেতা ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি আর ও জানান চেয়ারম্যান নুর হোসেন চেয়ারম্যান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারী।
কিন্তু তার বিরুদ্ধে থানায় কোন মামলা রেকর্ড নেই।

উক্ত ইয়াবা পাচার কারী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার কাজে জড়িত, এই তিন কারবারীর ১ লাখ ২০ হাজার পিস মিয়ানমার থেকে পাচার করার সংবাদ পেয়ে পুলিশ উদ্ধার অভিযানে নামে, অত্র থানার উপ পুলিশ পরিদর্শক জামশেদ একদন পুলিশ নিয়ে অভিযানে নুর হোসেনের ঘরে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

তবে তিন পাচারকারী ও চেয়ারম্যানসহ কাউকে আটক করতে পারেনি।

অপরদিকে টেকনাফ যুবলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জানান  নুর হোসেন চেয়ারম্যান কখনো ইয়াবার কারবারে জড়িত ছিলনা।।
বরং নুর হোসেন চেয়ারম্যান আর ও উল্টো  ইয়াবাকারবারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেন ।

পুলিশ একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ষড়যন্ত্রমূলকভাবে মামলার আসামি করা হয়েছে বলে অভিযোগ করেন।