পল্লবী থানায় ‘ওয়েট মেশিন’ বিস্ফোরণ, পুলিশ পরিদর্শকসহ আহত ৫

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০
print news

পল্লবী থানায় সন্দেহজনক ওয়েট মেশিন বিস্ফোরণে থানার পুলিশ পরিদর্শকসহ (তদন্ত) পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (২৯ জুলাই) সকাল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার (ডিসি মিডিয়া) ওয়ালিদ হোসেন।

আহতরা হলেন- পরিদর্শক (তদন্ত) ইমরানুল (৪৮), উপ-পরিদর্শক (এসআই) সজীব (৩০), পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমি (২৮)। এছাড়া রিয়াজ (২৮) নামে একজন সাধারণ নাগরিক আহত হয়েছেন।

ডিসি (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, ‘দুজন আসামিকে ধরে থানায় নিয়ে আসা হয়েছিল। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও একটি ওয়েট মেশিন উদ্ধার করা হয়। সেই ওয়েট মেশিন থানায় আনার পর পরিদর্শক তদন্তের রুমে বিস্ফোরিত হয়। এ ঘটনায় পুলিশের চার সদস্য ও একজন সিভিলিয়ান আহত হয়েছেন।’

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সকালে পল্লবী থানার ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখান থেকে পাঁচজন হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে রুমি ও রিয়াজ জরুরি বিভাগে ভর্তি আছেন। এছাড়া পিএসআই অঙ্কুশকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। পরিদর্শক (তদন্ত) ইমরানুল ও এসআই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে গেছেন।

জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন জানান, পাঁচজন হাসপাতালে এসেছিলেন। এর মধ্যে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। একজনকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। রুমি ও রিয়াজকে ভর্তি রাখা হয়েছে। রিয়াজের বাম হাতের কব্জি থেকে বিচ্ছিন্ন হয়েছে এবং তার পেটে বড় ধরনের ইনজুরি আছে। তাদের চিকিৎসা চলছে।


সারাবাংলা