নকল মাস্ক সরবরাহ: ঢাবির সহকারী রেজিস্ট্রার ও সাবেক ছাত্রলীগ নেত্রী শারমিন আটক

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০
ছবি – শারমিন জাহান

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

কল মাস্ক সরবরাহের অভিযোগে অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক ও ছাত্রলীগের সাবেক নেত্রী শারমিন জাহানকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগ।


ডিএমপির গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক গণমাধ্যমকে বলেন, বিএসএমইউ কর্তৃপক্ষের দায়ের করা মামলায় তাকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে রাতে গ্রেফতার করা হয়েছে।

 

আগামীকাল তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

এর আগে গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় বিএসএমএমইউ প্রক্টর বাদী হয়ে শাহবাগ থানায় সাবেক ছাত্রলীগ নেত্রী শারমিন জাহানের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

শারমিন জাহান ২০০২ সালে ছাত্রলীগের বাংলাদেশ কুয়েত মৈত্রী হল শাখার সভাপতি নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও আওয়ামী লীগের গত কমিটিতে তিনি মহিলা ও শিশুবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদকও ছিলেন। এখন তিনি আওয়ামী লীগের কোন পদে নাই। এবং  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগে স্নাতকোত্তর শেষে বিশ্ববিদ্যালয়েরই প্রশাসন-১ শাখায় সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত তিনি। তাঁর বাড়ি নেত্রকোনার পূর্বধলার শ্যামগঞ্জের গোহালকান্দায়।