কক্সবাজার শহরে ইয়াবাসহ ইমরান নামে যুবক আটক

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন সিকদারের ছোট ভাই ইমরান হোসেন (২৬) কে ইয়াবা সহ আটক করেছে। কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির একটি টিম শুক্রবার ১০ জুলাই রাত ৮ টার দিকে শহরের আলির জাহাল এলাকা থেকে তাকে ৫০ পিচ ইয়াবা সহ আটক করে। বিষয়টি কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সিবিএন-কে নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, ইমরান হোসেনকে আটকের পর কিছু উশৃংখল লোকজন রাস্তায় গাড়ি ভাংচুর করে আসামী ছিনতাইয়ের চেষ্টা করে। পরে সদর মডেল থানার আরো পুলিশ গিয়ে লোকজনকে ছত্রভংগ করে আসামীকে থানায় নিয়ে আসে বলে জানান ওসি সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির। তিনি আরো জানান, শহর পুলিশ ফাঁড়ির একজন কর্মকর্তা বাদী হয়ে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে, ছোট ভাইকে গ্রেপ্তারের বিষয়ে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদার বলেন, তাঁর ভাই ষড়যন্ত্রের শিকার। তিনি বলেন, সাধারণ পোশাকে থাকায় স্থানীয় লোকজন পুলিশকে চিনতে নাপেরে তার ভাই ইমরান হোসেনকে নিয়ে যেতে বাঁধা দেওয়ার চেষ্টা করেছিলো। ধৃত ইমরান হোসেন আলিরজাহাল এলাকার স্থানীয় মাস্টার মোহাম্মদ হোসেনের পুত্র।