ঈদগাঁওতে ইয়াবা’সহ দুই কারবারি আটক

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

ঈদগাঁও’র কুখ্যাত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আবুল কালাম (৪২) ও তার সহযোগী মাহমুদুল করিম (২৪) ৯৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (১৮ আগস্ট) আনুমানিক রাত সাড়ে দশ ঘটিকায় কক্সবাজার সদর থানাধীন ঈদগাঁও বাজার ডিসি রোডস্থ ছগির ম্যানসনের ৩য় তলায় অবস্থিত মোহাম্মদ আবুল কালামের ভাড়া করা ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে ৯৫০০ ( নয় হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ ঘটনাস্থল হতে ১. মোহাম্মদ আবুল কালাম (৪২), পিতা- মৃত আবদু শুক্কুর, সাং- দরগাপাড়া, ০৭ নং ওয়ার্ড, ঈদগাঁও, থানা- কক্সবাজার সদর ও তার সহযোগী ২. মাহমুদুল করিম (২৪), পিতা- মোঃ রমজান আলী, সাং- তেলি পাড়া, ১ নং ওয়ার্ড, ইউনিয়ন- জালালাবাদ, থানা- কক্সবাজার সদরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব-ইন্সপেক্টর তারিফুল ইসলাম বিজয় বিষয়টি ১৯ আগস্ট রাতে নিশ্চিত করেছেন।

জিজ্ঞেসাবাদে তারা দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে। এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার বিষয়ে অভিযোগ জানিয়ে আসছিলো। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে মোঃ আবুল কালাম ও মাহমুদুল করিম উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। অভিযানে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা সার্বিক সহযোগিতা প্রদান করেন। মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।