পরিবারের দাবি সিনহাকে হত্যা করা হয়েছে

খুনের খবর গোপন রেখে মেজর সিনহার মাকে ফোন করেছিলো ওসি প্রদীপ

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

কোনও দুর্ঘটনা বা পরিস্থিতির শিকার নয়, কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদকে সরাসরি হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের।

ছেলের শূন্য ঘরে পড়ে আছেন মা নাসিমা আক্তার। একমাত্র সন্তান আর নেই- তা এখনও বিশ্বাস করতে পারছেন না তিনি। দেয়াল জুড়ে ছবি, ঘরে সাজানো নানা বই। কর্মজীবনের নানা স্মৃতিও জ্বলজ্বল করছে সবার চোখের সামনে। কিন্তু প্রাণবন্ত প্রিয় মানুষটিই নেই তাদের মাঝে।

গত শুক্রবার (৩১ জুলাই) কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ। নিহত সিনহার মা নাসিমা আক্তার জানান, ঘটনার পর টেকনাফ থানার ওসি ফোন দিয়ে সিনহার নানা বিষয়ে খোঁজ নিলেও তার নিহত হবার খবর গোপন করে গেছেন।

এদিকে, নিহত মেজর (অব.) সিনহার পরিবারের স্বজনরা একে সরাসরি হত্যাকাণ্ড বলে দাবি করছেন। এই ঘটনার দ্রুত তদন্ত ও বিচারের দাবি করেছেন তারা।

সেনাবাহিনী থেকে সেচ্ছায় অবসর নেয়ার পর বিশ্ব ভ্রমণের পরিকল্পনা করছিলেন মেজর সিনহা রাশেদ। ভ্রমণ বিষয়ক একটি ইউটিউব চ্যানেল বানানোর কাজও চলছিলো। তারই অংশ হিসেবে সিনহা কক্সবাজারে ভিডিও তৈরির কাজে গিয়েছিলেন বলে জানিয়েছে তার পরিবার।


সিডব্লিউ