দুই বাহিনীকে উস্কানির চেষ্টা করছে কেউ কেউ’ – সেতুমন্ত্রী

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০
ফাইল ছবি

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের মর্মান্তিক ঘটনাকে ঘিরে কেউ কেউ দুই বাহিনীর মধ্যে উস্কানি দেয়ার অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (৭ আগস্ট) সকালে সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

কাদের বলেন, ‘এ ঘটনাকে ইস্যু করে সরকার হটানোর মতো দিবাস্বপ্ন দেখছে কেউ কেউ।’ গুজব রটনা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে দেশ-বিদেশে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

সিনহা হত্যাকাণ্ডের বিষয়ে সরকার অত্যন্ত আন্তরিক রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ইতিমধ্যে আইনগত প্রক্রিয়া শুরু হয়েছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত কমিটি কাজ করছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার কারো হাতে ইস্যু তুলে দিবেন না, তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে যেকোনো বিষয়ে সুরাহা করা হবে।