সাংবাদিক ফরিদুল মোস্তফার অবস্থা জনতে ঢাকা থেকে সাংবাদিক টিম কক্সবাজারে

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

সংবাদ বিজ্ঞপ্তিঃ


টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের বর্বরতার শিকার হয়ে ১১ মাস ধরে কারাবন্দি হয়ে আছে সাংবাদিক ফরিদুল মোস্তফা। পাচ্ছে না সুচিকিৎসা। পার করছে মানবেতর সময়। অর্থনৈতিক দৈন্যতা ও মানসিক যাতনায় রয়েছে ফরিদের পরিবার ও স্বজনেরা।
একেএকে ৬টি মিথ্যা মামলা দিয়ে আটকে রাখা হয়েছে কারাগারে।

এমন দুঃসময়ে ফরিদুল মোস্তফা ও তার পরিবারের খোঁজ খবর নিতে ঢাকার ৫ সদস্যের সাংবাদিক টিম কক্সবাজার আসছেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফরের নেতৃত্বে টিমে রয়েছেন- বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার ও ক্রাইম ইনভেষ্টিগেশন সেল প্রধান সাঈদুর রহমান রিমন, বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) সভাপতি মোঃ খায়রুল আলম রফিক, অনলাইন এডিটরস কাউন্সিলের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ ও ডেইলি ইন্ডাষ্ট্রি পত্রিকার স্টাফ রিপোর্টার নান্টু লাল দাস।
টিমের সহযোগি সদস্য হিসেবে বিভিন্ন জেলার আরো ২৫ জন সাংবাদিক সেখানে যোগ দেবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন।
সোমবার (১০ আগস্ট) নেতৃবৃন্দ ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হবেন। পরেরদিন সকালে তাঁরা ফরিদুল মোস্তফার পরিবারের সাথে দেখা করে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও জেলা প্রশাসক সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।
সফেকালে তারা স্থানীয় সাংবাদিকদের সাথেও মতবিনিময় করবেন বলে জানা গেছে।