স্বেচ্ছাসেবী সংগঠন সাতকানিয়া ব্লাড ব্যাংক’র অ্যাডমিন বাইক এক্সিডেন্টে নিহত

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

মোঃ ইউসুফ :


চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ১৫ নং ছদাহা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আজিমপুরে বাসিন্দা মোঃ শাহজাহান (২৬) বাইকে এক্সিডেন্ট ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।

চট্রগ্রাম-ককসবাজার মহাসড়কের দক্ষিণ ছদাহার শিশুতলায় বোনের বাড়িতে কোরবানির মাংস দিয়ে বাড়ি ফেরত পথে একটি অটো রিক্সাকে বাঁচাতে গিয়ে ওভার টেক করার সময় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। শনিবার ১আগস্ট বিকাল ৩ টার দিকে এক্সিডেন্ট হয় । আহতবস্থায় প্রথমে কেরানীহাটে এলাইট হাসপাতালে এবং পরে আশ শেফা হসপিটালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন মোঃ শাহাজানকে ।

 

প্রত্যক্ষদর্শীরা জানান তিনি ঘটনাস্থলে মারা গেছেন এবং সাথে থাকা তাঁর ছোট ভাইও গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসারত আছেন ।

 

মৃত মোঃ শাহজান ছদাহা কেফায়ত উল্লাহ উচ্চবিদ্যালয় থেকে ২০১২ সালে এসএসসি এবং সাতকানিয়া সরকারী কলেজ থেকে ২০১৪ সালে ইন্টারমিডিয়েট পাশ করেন। বর্তমানে চন্দনাইশ গাছবাড়িয়া কলেজ থেকে রাষ্ট্র বিজ্ঞানে অনার্স ফাইনাল বর্ষে ছিলেন।

মৃত মোঃ শাহজান একজন নিয়মিত রক্তদাতা, সাতকানিয়া ব্লাড ব্যাংক নামক স্বেচ্ছাসেবী সংগঠন এডমিন ও স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করতেন । তিনি বর্তমানে আলফজল নগর এস.ডি.এফ দাখিল মাদ্রাসার শিক্ষক হিসেবে চাকরিরত ছিলেন ।

তিনি ১১ঘন্টা পূর্বেও সাতকানিয়া ব্লাড ব্যাংক গ্রুপে জনসচেতনার জন্য একটি পোস্ট করেছিলেন যেটাতে লিখা ছিল কোরবানির পর আপনার চারপাশ পরিস্কার রাখা আপনারই দায়িত্ব। সব মিলিয়ে তিনি একজন খুব ভাল মানুষ ও রক্তদাতা ছিলেন ।

নিহতের  ৯ঘন্টা পূর্বে নিজস্ব ফেসবুকে আইডি থেকে বন্ধু-বান্ধবদের ঈদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন ।

এছাড়া ১১ জুন তিনি মৃত্যু নিয়ে একটি পোস্ট লিখে ছিলেন – যেটাতে লিখা আছে মৃত্য নিশ্চিত।
তাই ভুলত্রুটি হলে ক্ষমা করে দিবেন।

ছদাহা আজিমপুর সরকারী প্রাইমারি স্কুলের মাঠে আজ রাত ৯টায় তার জানাযা অনুষ্ঠিত হবে।