৫ নারী সদস্যসহ ১০১ সদস্য বিশিষ্ট এবি পার্টির কক্সবাজার জেলা আহবায়ক কমিটি ঘোষণা

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

সংবাদ বিজ্ঞপ্তি


বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রখ্যাত আইনজীবী এবি পার্টি কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক এডভোকেট তাজুল ইসলাম বলেছেন, এবি পার্টি নতুন রিপাবলিক বিনির্মাণের রাজনীতি করছেন। তিনি বলেন, এবি পার্টি ক্ষমতায় গেলে কক্সবাজারকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে।

তিনি বলেন, দেশে রাজনৈতিক দুর্বৃত্তায়ন এত ভয়াবহ পর্যায়ে চলে গেছে যে, এই রাজনীতি দেশের মানুষের চাহিদা পূরণে অক্ষম হয়ে পড়েছে। রাজনৈতিক দলগুলোর এই ব্যর্থতার পেক্ষাপটে নতুন রাজনীতি নিয়ে হাজির হয়েছে এবি পার্টি।
এবি পার্টির লক্ষ্য হচ্ছে, দেশের সব শ্রেণী-পেশার নাগরিকের কল্যাণ ও সমাজে ইনসাফ প্রতিষ্ঠা করা।

তিনি বলেন তত্ত্বও মতাদর্শিক বিভাজন নয়, সকল নাগরিকদের এক মঞ্চে নিয়ে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা এবি পার্টির লক্ষ্য। তিনি বলেন এবি পার্টি কোন নাগরিকের ধর্ম বর্ণ গোত্র লিঙ্গ বিবেচনা করে না। সকল নাগরিকের জন্য এবি পার্টির দরজা থাকবে খোলা।

এবি পার্টির কেন্দ্রীয় এ নেতা বলেন, এবি পার্টি কোন সময় ক্ষমতায় গেলে কক্সবাজারকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে।

আমার বাংলাদেশ পার্টির কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এক প্রতিনিধি সমাবেশে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক এডভোকেট তাজুল ইসলাম একথা বলেন।

কক্সবাজার শহরের কলাতলীর ওয়ার্ড বীচ হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন এবি পার্টির অন্যতম কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর কাসেম।

এবি পার্টির কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এই প্রতিনিধি সমাবেশে কক্সবাজার জেলার ৮ উপজেলা ৪ পৌরসভা থেকে এক’শ মত প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে কক্সবাজার কলেজ ছাত্র সংসদের সাবেক জনপ্রিয় জিএস ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট এনামুল হক শিকদারকে আহ্বায়ক ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট গোলাম ফারুক কায়সারকে সদস্যসচিব করে ও ৫ নারী সদস্যসহ ১০১ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা আহবায়ক কমিটি ঘোষণা দেন এড. তাজুল ইসলাম।

সাংবাদিক শামাসুল হক শারেক ও এড. নুরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিশিষ্ট আইনজীবী ওসমান আলী, শিক্ষাবিদ মাস্টার শফিকুল হক, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি বিশিষ্ট সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী।