অবশেষে ট্রাম্প স্বীকার করলেন বাইডেনই বিজয়ী

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

অবশেষে যুক্তরাষ্ট্রের নির্বাচনে পরাজিত রিপাবলিকান প্রার্থী এবং বর্তমান প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প স্বীকার করে নিলেন নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী বাইডেন বিজয়ী হয়েছেন। তবে ট্রাম্প এখনও দাবি করছেন নির্বাচনে কারচুপি হয়েছিল। ডেইলি এক্সপ্রেস এবং জেরুজালেম পোস্ট এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। খবর-বিবিসির।
কিছুক্ষণ আগে করা এক টুইটে ট্রাম্প লিখেছেন : তিনি (বাইডেন) জয়ী হয়েছেন কারণ নির্বাচনে জালিয়াতি হয়েছিল। ভোট দেখতে কাউকে বা পর্যবেক্ষকদের অনুমতি দেয়া হয়নি।
৩ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল মানতে নারাজ ছিলেন ট্রাম্প। তিনি বরাবরই নির্বাচনে জালিয়াতি হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন। জালিয়াতির কোনো রকম প্রমাণ ছাড়াই তিনি কয়েকটি রাজ্যে মামলা করেছিলেন। তবে তার আইনি চেষ্টা ব্যর্থ হয়েছে।
সিএনএনের খবরে বলা হয়, যুক্তরাষ্ট্রজুড়ে ভোট গণনার সময় নির্বাচন পর্যবেক্ষণকারী সংস্থার কর্মীরা উপস্থিত ছিলেন। ভোট গণনায় কোনো অনিয়মের প্রমাণ পাওয়া যায়নি। সফটওয়্যার বা অন্য কোনো যান্ত্রিক ত্রুটির খবরও কোথাও পাওয়া যায়নি।
খবর -বিবিসি