আমার বাংলাদেশ (এবি) পার্টি চকরিয়া উপজেলা আহবায়ক কমিটি গঠিত

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

প্রেস বিজ্ঞপ্তি


আজ ২৮ নভেম্বর (শনিবার) সকাল ১০ টায় কক্সবাজার জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এডভোকেট ওসমান আলীর সভাপতিত্বে চকরিয়ার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে এডভোকেট ওসমান আলীকে আহবায়ক এবং অধ্যাপক এম এ ওয়াহেদকে সদস্য সচিব করে ৭৯ সদস্য বিশিষ্ট চকরিয়া উপজেলা আহবায়ক কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।
received 840537933408143
এতে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ঠ সমাজ সেবক ও এবি পার্টির অন্যতম কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আহবায়ক জনাব এনামুল হক শিকদার, জেলা সদস্য সচিব এ্যাডভোকেট গোলাম ফারুক খান কায়সার, জেলা যুগ্ম আহবায়ক মুহাম্মদ নুরুল ইসলাম, জেলা যুগ্ম সদস্য সচিব সারওয়ার সাঈদ, জেলা সহকারী সদস্য সচিব জাহেদুল করিম।

অনুষ্ঠানে জাহাঙ্গীর কাশেম বলেন, বাংলাদেশের বর্তমান প্রচলিত রাজনৈতিক দলগুলোর ব্যর্থতার প্রেক্ষাপটে দল-মত, ধর্ম-বর্ণ ও লিঙ্গ নির্বিশেষে সকলের কল্যাণে এবং একটি ইনসাফ পূর্ণ সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি গঠিত হয়েছে।