উখিয়া বড়পাড়া স্টুডেন্টস কাউন্সিলের কমিটি গঠিত

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

প্রেস বিজ্ঞপ্তি


‘ভ্রাতৃত্বের বন্ধনকে অটুট রাখার’ স্লোগানকে সামনে রেখে গত ০৯ই অক্টোবর শুরু হয়েছিল “বড় পাড়া স্টুডেন্স কাউন্সিলের” একটি ফুটবল টুর্নামেন্ট। সোনারপাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন সমূদ্রের পাড়ে ৩১শে অক্টোবর একটি ঝঁমকালো ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলার মধ্য দিয়েই স্টুডেন্স কাউন্সিলের বুনিয়াদি সাংগঠনিক কাঠামোর বীজ বপন শুরু হয়। একটি আহবায়ক কমিটির মাধ্যেমে উক্ত খেলাটি সম্পন্ন হয়েছিল।

ভ্রাতৃত্ব রক্ষা, শিক্ষার মানোন্নয়ন ও সামাজিক উন্নয়ন এই তিন লক্ষ্যমাত্রাকে সামনে রেখে “বড় পাড়া স্টুডেন্স কাউন্সিলের” অগ্রযাত্রা শুরু করেছে। তারই ধারাবাহিকতায় “বড় পাড়া স্টুডেন্স কাউন্সিলের” ২৬ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি- মুহাম্মদ আলম, সাধারণ সম্পাদক- ছুরুত আলম ও সাংগঠনিক সম্পাদক- আবু ছিদ্দিককে করা হয়েছে। কাউন্সিলের একটি সাধারণ সভার মাধ্যমে আজ শুক্রবার এই কমিটি গঠিত হয় বলে সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহসভাপতি- আবুল কালাম, রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক- আজিজুর রহমান ছিদ্দিকি, জাহেদুল ইসলাম, সরোয়ার আলম, সহসাংগঠনিক সম্পাদক- আল-আমিন, অর্থ সম্পাদক- আব্দুল মাজেদ, সহঅর্থ সম্পাদক- আলী হোছাইন, দপ্তর সম্পাদক- আনোয়ার হোসেন নয়ন, সহদপ্তর সম্পাদক- আমানত উল্লাহ, প্রচার সম্পাদক- মোবাশ্বের হোসেন রেজা, সহপ্রচার সম্পাদক- মেহেদী হাসান শুভ, শিক্ষা ও পাঠাগার সম্পাদক- কবির আহাম্মদ, সহশিক্ষা ও পাঠাগার সম্পাদক- তারেকুর রহমান, সমাজসেবা সম্পাদক- ওসমান সরোয়ার, সহসমাজসেবা সম্পাদক- আব্দুল হান্নান রনি, আইটি সম্পাদক- মোঃ আশেক উল্লাহ, সহআইটি সম্পাদক- আব্দুন নবী, ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ শাহজাহান, সহক্রীড়া সম্পাদক- আব্দুল মোস্তফা, ছাত্রী সম্পাদিকা- নাছিমা আক্তার এবং সহছাত্রী সম্পাদিকা- তসলিমা আক্তার ও ফারজানা ফরাজ তুম্পা।

উক্ত কার্যকরী কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী ও মান্যগণ্য ব্যক্তিবর্গগণ- নাসির উদ্দিন- এডহক কমিটির সভাপতি, সোনারপাড়া উচ্চ বিদ্যালয়, মাষ্টার শামসুল আলম, আবু ছৈয়দ- দাতা, সোনারপাড়া দাখিল মাদ্রাসা, মোঃ রাসেল মোস্তফা- বিশিষ্ট ব্যবসায়ী ও উদ্যোক্তা, ওমর ফারুক- বিশিষ্ট ব্যাবসায়ী ও উদ্যোক্তা, মোঃ জাফর আলম- বিশিষ্ট ব্যবসায়ী, আবুল কালাম, ফরিদুল আলম ও শাহজালালসহ অন্যান্য প্রমূখ।

সদস্য হিসেবে উপস্থিত ছিলেন- হাফেজ রাসেল, মোহাম্মদ নোমান, গিয়াস উদ্দীন, নেছার উদ্দিন, ইব্রাহীম হায়দার ও অন্যান্য প্রমূখ।