কনকনে শীতে কক্সবাজারে গভীর রাতে শীতার্তদের খুঁজে এবি পার্টির কম্বল বিতরণ

প্রকাশিত: ৩:২৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০
print news

নিজস্ব প্রতিবেদক


আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা।

তারই ধারাবাহিকতায় কক্সবাজার পৌরসভায় গভীর রাতে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)’র নেতারা। সোমবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাতে কক্সবাজার শহরের বিভিন্ন স্থান ঘুরে তুলনামূলকভাবে পিছিয়ে পড়া জনগোষ্টি ও উন্মুক্ত জায়গায় অবস্থানরত ছিন্নমূল মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও জেলা কমিটির যুগ্ম সদস্য সচিব সারওয়ার সাঈদ, জেলা কমিটির সহকারী সদস্য সচিব এড. জিয়াউদ্দিন মাহমুদ তমাল, কক্সবাজার পৌর শাখার সংগঠক ও কাউন্সিলর পদপ্রার্থী আবু ওবায়েদ্দীন নাছের, মো: নাছির উদ্দিন ও মোশারফ হোসেন তাসমান’র নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক মানুষের কাছে এ সহায়তা পৌঁছে দেয়া হয়। এ কার্যক্রম ক্রমান্বয়ে কক্সবাজার পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে বিস্তৃত করা হবে।