উখিয়া উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

আরফাত চৌধুরী, উখিয়াঃ


উখিয়া প্রেসক্লাব নির্বাচন সুষ্টু ভাবে সম্পন্ন হয়েছে। ৫ই ডিসেম্বর শনিবার উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে দুপুর ২টা অবধি প্রেসক্লাব ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে উখিয়া প্রেসক্লাব সভাপতি নির্বাচিত হয়েছেন
সৈয়দ মোহাম্মদ আনোয়ার (১৩ভোট ) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রফিক উদ্দিন বাবুল (৮ ভোট), সরওয়ার আলম শাহীন (৫), রফিকুল ইসলাম (৩) এড. আবদুর রহিম (৩) ভোট পেয়ে সহ – সভাপতি নির্বাচিত পদে সাইফুর রহিম শাহীন ও হুমায়ুন কবির জুশান (১৪) ভোট করে পেয়ে উভয় নির্বাচিত হয়েছেন।

এতে লটারির মাধ্যমে দুজন ১ বছর করে দায়িত্ব পালন করার সুযোগ পেয়েছেন। সেক্ষেত্রে হুমায়ুন কবির জুশান প্রথম বছর এবং সাইফুর রহিম শাহীন পরবর্তী বছর দায়িত্ব পালন করবেন।

সর্বোচ্চ ২৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কমরুদ্দিন মুকুল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এইচ সেলিম উল্লাহ (৫) ও রতন কান্তি দে (৩)। সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমানুল হক বাবুল (১৭) ভোট।

অন্যান্য নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী (২২), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)। দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল (২৪) ভোট।

যারা সদস্য নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে হানিফ আযাদ (২৬ ভোট ) , ফারুক আহমদ ( ২২ ভোট ), ওবাইদুল হক আবু (১৯ ভোট ) নুর মুহাম্মদ শিকদার ( ১৮ ভোট)।

নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তাদের প্রতি আস্থা রেখার ও দায়িত্বপালনে সহযোগীতা করার অনুরোধ করেন।