উখিয়ায় আল খায়ের ফাউন্ডেশন’র উদ্যোগে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

প্রেস বিজ্ঞপ্তি


কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীতে রোহিঙ্গা ক্যাম্পের সাথে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত স্থানীয় বাংলাদেশি ২৫০টি পরিবারকে জরুরি ত্রাণ সাহয়তা দিয়েছে আল খায়ের ফাউন্ডেশন।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল
চাল ২০ কেজি
ডাল ২ কেজি
তেল ২ কেজি
আঠা ২ কেজি
চিনি ২ কেজি
ছুলা ১ কেজি
লবণ ১ কেজি

বুধবার (৮ এপ্রিল) দুপুর ১ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সিকাদার বাড়ি মসজিদ মাঠে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ।
রাজাপালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি মেম্বার সরোয়ার কামাল পাশা,কক্সবাজার জেলার স্থানীয় পত্রিকা দৈনিক সাগরদেশ এর সহকারী সম্পাদক সিকান্দার আবু জাফর হিরো, উখিয়া অনলাইন প্রেস ক্লাবের অর্থ সম্পাদক এম, সালাহউদ্দিন আকাশ, আল খায়ের ফাউন্ডেশনের মেডিক্যাল অফিসার ডাঃ শরিফুল ইসলাম সাগর প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, রোহিঙ্গাদের সাথে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত স্থানীয় বাংলাদেশি জনগোষ্ঠীর মাঝে আল খায়ের ফাউন্ডেশন এর পক্ষ থেকে জরুরি ত্রাণ সহায়তা দেওয়ায় স্থানীয় অসহায় পরিবারগুলো রমজানের আগে উপকৃত হবে এবং ভবিষ্যতে আল খায়ের ফাউন্ডেশনের এই মহৎ কাজের সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য গত সোমবার (২২ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে উখিয়ার চারটি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। মৃতদেহ উদ্ধার করা হয় ১৫ টি। নিখোঁজ হয় অনেকেই। আহত হয়েছে ৫’শতেরও বেশি মানুষ। আশ্রয়হীণ হয়ে পড়ে ৫০ হাজারে মত রোহিঙ্গা ও বাংলাদেশি নাগরিক।
আগুন নিয়ন্ত্রণহীন হয়ে ছড়িয়ে পড়ে স্থানীয় জনগোষ্ঠীর বসত বাড়িতেও।