এলাকাবাসীকে মামলায় ফাঁসাতে

এবার স্কুলের আসবাবপত্র ভাংচুর করলো শিক্ষক-কর্মচারী

প্রকাশিত: ৩:৪২ পূর্বাহ্ণ, মে ৬, ২০২১

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

নিজস্ব প্রতিবেদক:


কক্সবাজার জেলার উখিয়ার সোনারপাড়া স্কুলের শিক্ষক কর্মচারী মিলে ৫মে বুধবার সন্ধ্যা ৭.২০ মিনিটের দিকে স্কুলের প্রয়োজনীয় আসবাবপত্র ভেঙ্গে একাকার করে দিয়ে ভাংচুরকৃত মালামাল দুইটি বস্তা ভর্তি করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী নজরুল এবং সলিমউল্লাহর পুত্র মোঃ হোসন জানায়, সোনারপাড়া স্কুলের শিক্ষক শামশুল আলম ভূলু, রুপন মাস্টার, কালা মতুর পুত্র মোসলিম উদ্দিন কার্জন, নৈশপ্রহরী আনোয়ার, দপ্তরি ইউনুছ এবং স্কুলের কাজের এক মহিলা দলবদ্ধ হয়ে ইচ্ছাকৃতভাবে
অফিসের বিভিন্ন মালামাল ভাংচুর চালায়।তারমধ্যে চায়ের কাপ, বৈদ্যুতিক লাইট, স্কুলের দরজা এবং কাচের জানালা, টেবিল, বাথরুমের বেসিনসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুরে অংশগ্রহণকারীরা মিলে ভেঙ্গে নিয়ে যায়।

পরে স্থানীয় কিছু যুবক খবর পেয়ে জালিয়াপালং ইউপি সদস্য রফিক উল্লাহকে খবর দিলে সে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তিনি বলেন আমি যাবার আগে তারা চলে গিয়েছে।
তিনি আরো বলেন ভাংচুরের খবর জানিয়েছে মো: হোসন পুতিয়া নামে একলোক।

উল্লেখ্য গত ২ মে সোনারপাড়া স্কুলের মাঠে এলাকাবাসীর বিরুদ্ধে সংঘটিত ঘটনায় ৩ টি মামলা দায়ের করেন।

এ অবস্থাতেও স্কুল কর্তৃপক্ষ ক্ষোভ মিটাতে না পেরে আরেকটি মামলা সাজাানোর পায়তারা করছেন বলে সংশ্লিষ্ট মহলের ধারণা।

এ বিষয়ে উখিয়া থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এই প্রতিবেদকের সাথে কথা চলাকালীন সময় স্কুলের প্রধান শিক্ষককে মোবাইলে কথা বলেন তখন তিনি জানান স্কুলে এরকম কোন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি এখনই খোঁজ নিচ্ছি।