কক্সবাজারে বন্যার্তদের পাশে “মানবিক সহযোগিতা” নিয়ে এবি পার্টির নেতৃবৃন্দ

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২১

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

প্রেস বিজ্ঞপ্তি


কক্সবাজারে টানা ৪ দিনের অতিবৃষ্টিপাতে হওয়া বন্যায় পানিবন্দিদের পাশে ছুটে যান (এবি পার্টি) আমার বাংলাদেশ পার্টির কক্সবাজার জেলার নেতাকর্মীরা।

২৯ জুলাই বৃহস্পতিবার রাতে খরুলিয়ার বিয়ারিপাড়া গ্রামে শতাধিক বন্যার্ত পরিবারের পাশে রান্নাকরা খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও জেলার যুগ্ম সদস্য সচিব সারওয়ার সাঈদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সদর উপজেলা আহবায়ক আবদুর রহমান, জেলা সহকারী সদস্য সচিব ও কক্সবাজার পৌর কমিটির সদস্য সচিব এড. জিয়াউদ্দিন মাহমুদ তমাল, জেলা কমিটির সদস্য মিনার হাসান, নাছির উদ্দিন, যুব পার্টির নেতা নুরুল হক, মাওলানা মুহাম্মদ আমিন প্রমুখ।
PicsArt 07 30 10.26.56
বন্যায় পানিবন্দি ও অনাহারে দিনাতিপাতকারী মানুষের মুখে দুমুঠো খাবার তুলে দেওয়াই এই উদ্যোগ বলে জানিয়েছেন দলের যুবনেতারা।এবি পার্টির এই কার্যক্রম কক্সবাজার জেলার অন্যান্য বন্যা কবলিত গ্রামেও ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। নেতৃবৃন্দ ত্রান বিতরনকালে জেলার স্বচ্ছল ও হৃদয়বান ব্যক্তিদেরকে বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।