কক্সবাজারের ইয়াবা যাচ্ছিল গাজীপুরে, চট্টগ্রামে পুলিশের জালে

প্রকাশিত: ৫:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০২১

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

কক্সবাজার থেকে ২৪ হাজার ইয়াবা নিয়ে গাজীপুর যাচ্ছিল মো. বিল্লাল। কিন্তু লোহাগাড়া আসতেই ধরা পড়েন পুলিশের হাতে। এ সময় মাদকপাচারে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়।

বিল্লাল (৪০) কুমিল্লা নাঙ্গলকোট দুলখা বামভুঁইয়া বাড়ির মৃত আবদুল হাকিমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২১ আগস্ট) সকাল ১১টার দিকে লোহাগাড়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মু. ওবায়দুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়া। তাঁরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয় এলাকায় চট্টগ্রামমুখী একটি মিনি ট্রাকে তল্লাশি চালান। এ সময় ২৪ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি বিল্লালকে আটক করা হয়। সঙ্গে মাদক পাচারে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ আলোকিত চট্টগ্রামকে বলেন, মো. বিল্লাল নামের এক মাদক কারবারিকে ২৪ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। মাদকপাচারে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়েছে। ইয়াবাগুলোর মূল্য আনুমানিক ৭২ লাখ টাকা। বিল্লালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।