প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২১

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

আমাদের প্রিয় উস্তাদ, কক্সবাজার সদরের জিলংঝাস্থ বাংলাবাজারের প্রাচীনতম ঐতিহাসিক দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ছুরতিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিশিষ্ট আলেমেদ্বীন জনাব হযরত মাওলানা খাইরুল বশর সিরাজি হুজুরের বিরুদ্ধে বলৎকারের মতো জঘন্য মিথ্যে অভিযোগটি আনা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত সাজানো নাটক বলে মনে করি।

কারণ সম্মানিত হুজুরকে আমি দীর্ঘদিন থেকে দেখে আসছি এবং উনার চরিত্র সম্পর্কে আমরা খুবই ভালোভাবে অবগত। মূলত ওনি বিভিন্ন ওয়াজ মাহফিলে মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বলেই কিছু স্বার্থান্বেষী কুচক্রী মহল এই জঘন্যতম ভিত্তি হীন অপবাদ দিচ্ছে। এরকম জঘন্যতম কাজ উনার দ্বারা কখনই সম্ভব নয়।

বলৎকারের মতো জঘন্য মিথ্যা অপবাদ দিয়ে তথাকথিত স্থানীয় অনলাইন সংবাদ মাধ্যমে TTN এ নিউজ করে একজন সম্মানিত আলেমের বিরুদ্ধে এই রকম ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়। একজন ধর্মীয় আলেমের বিরুদ্ধে এরকম উদেশ্য প্রনোদিত সাজানো নাটক প্রচার না করার জন্য সাংবাদিকসহ সকল ভাইদের প্রতি আমরা অনুরোধ করছি এবং স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যে, সুষ্ঠ তদন্তপূর্বক দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হোক। এবং মাদ্রাসার বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে এই রকম ভিত্তি হীন মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ বিষয়ে মাওলানা খাইরুল বশর সিরাজী কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়রি নাম্বার ১২৪৭ এবং সাংবাদিক সম্মেলন করে জঘন্যতম ভিত্তি হীন অপবাদের প্রতিবাদ করেন।

বর্তমান ছাত্র-ছাত্রীদের পক্ষে

মোহাম্মদ সাদ্দাম হোছাইন।
আলিম ২য় বর্ষ।


প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পক্ষে

মোহাম্মদ হাসান
ছাত্র
৩য় বর্ষ, (ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ)
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ও প্রাক্তন ছাত্র ছুরতিয়া ফাজিল মাদ্রাসা বাংলা বাজার, কক্সবাজার।