ব্যাচ -৯৪ ক্লাব এর ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২২

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

শামশুল আলম শ্রাবণঃ
কক্সবাজার ভিত্তিক এসএসসি ৯৪ ব্যাচ এর ইফতার মাহফিল গত ১২ ই রমজান কক্সবাজার এর একটি স্বনামধন্য রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে।

সদস্য সচিব রাশেদ আবেদিন এর সঞ্চালনায়, আহবায়ক হারিছুল আলম এর সভাপতিত্বে এবং প্রধান সমন্বয়ক ইকবাল গনি সিদ্দীকির সমন্বয়ে উক্ত ইফতার মাহফিলে ৯৪ ক্লাব এর প্রতিটি উপজেলা হতে চারজন করে প্রতিনিধি উপস্থিত ছিলেন।
মাহফিল শেষে আগামী ৬ মে ৯৪ ক্লাব এর ঈদ পুনর্মিলনীর তারিখ ধার্য করা হয়। উক্ত পুনর্মিলনীতে মেজবানের আয়োজন করার ঘোষনা করা হয়, এবং এতে আরো একটি ম্যাগাজিন প্রকাশনা বের করা, সুভ্যনিয়র উন্মোচন, প্রোগ্রাম বাস্তবায়নের জন্য বিভিন্ন উপ কমিটি ঘোষনা করা হয়।
আয়োজিত ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনসুর আলম, আনোয়ার হোসেন, আবছার কামাল, মাস্টার মাহবুব, সিরাজুল হক, মুজিবুর রহমান, রিয়াদ তাহমিদ, সুরেশ বড়ুয়া, আমির হোসেন, শওকত আলম, এম বি সামাদ সুজন চৌধুরী, জহিরুল কাদের, জাবেদুল ইসলাম, মিজানুর রহমান, রেজাউল করিম, পরিতোষ বড়ুয়া, মোস্তফা কামাল, হাসানুর রশিদ, স্বপন দাশ, শরীফুল ইসলাম, মোঃ আলমগীর, জাহেদুল ইসলাম, মির্জা জলি, রাহেলা রাহী, তসলিমা আলম, শামীম শীম প্রমুখ।

মাহফিল শেষ সকলকে দ্রুত নির্ধারিত তারিখের মধ্যে ঈদ পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে অনুরোধ করা হয়। আগামীর যে কোন প্রোগ্রাম এ এভাবে সকলকে একত্রে থেকে সহযোগিতা ও পরামর্শ দেওয়ার আহবান করে মাহফিলের সমাপ্ত ঘোষনা করেন।