কক্সবাজার ব্যবসায়ী দোকান মালিক ফোরাম এর উদ্যোগে টার্মিনালস্থ ব্যবসায়ীদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২৩
print news

কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল স্থানীয় সকল ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভা সম্পন্ন করেছেন কক্সবাজার ব্যবসায়ী দোকান মালিক ফোরাম।

ব্যবসায়ীদের যে কোন বিপদে পাশে থাকার এবং ব্যবসায়ীক সহযোগিতার আশ্বাসে সকল ব্যবসায়ীকে এক প্লাটফর্মে এনে সকলের ঐক্যমতে ভিত্তিতে আগামীর সুন্দর ও স্বাস্থ্যকর কক্সবাজার গড়ার লক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আজকের মতবিনিময় সভায় কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এর স্থানীয় ১০০ এর মত ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার ব্যবসায়ী দোকান মালিক ফোরামের আহবায়ক আবু জাফর সিদ্দীক, বিশেষ অথিতি ছিলেন ফোরামের যুগ্ন আহবায়ক মৌলানা আমিনুল হক, মোহাম্মদ মোস্তফা, টার্মিনালের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ কাশেম আনসারী, শহিদুল মোস্তফা, মোহাম্মদ আব্দুল্লাহ, আবুল কাশেম, ইমাম হোসেন, মোহাম্মদ ঈসমাঈল, মাওলানা আব্দুর রওফ আল মামুন। সভার সঞ্চালনা করেন ফোরামের সদস্য সচিব আলহাজ্ব আব্দুল গফুর।

ব্যবসায়ীদের প্রতি জুলুম, নীপিড়ন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ ও আইনানুগ প্রশাসনিক সহযোগিতা আদায়ের পূর্ণ আশ্বাস দেওয়া হয় ফোরামের পক্ষ থেকে।

সাংগঠনিক সুনির্দিষ্ট ব্যবসায়ী বান্ধব নীতিমালা প্রণয়নের ভিত্তিতে উক্ত ফোরাম জাতীয় আইন অনুযায়ী পরিচালিত করবেন বলে দৃড় অঙ্গীকার করেন কক্সবাজার ব্যবসায়ী দোকান মালিক ফোরাম নেতৃবৃন্দ।