নৌকার জনসভার মঞ্চে জামায়াতের সাবেক আমির 

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৩
print news

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের রামু নির্বাচনে এমপি কমলের জনসভার মঞ্চে জামাতের সাবেক আমির।নৌকার জনসভায় প্রকাশ্যে অংশ নেওয়ায় আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

 

শনিবার (২৩সেপ্টেম্বর) বিকেলে রামু হাই স্কুল মাঠে ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত এমপি সাইমুম সরওয়ার কমলের নির্বাচনী নৌকার জনসভায় রামু উপজেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও রামু উপজেলা শাখার ছাত্র শিবিরের সাবেক সভাপতি এডভোকেট হোছাইন আহমদ আনসারী উপস্থিত ছিলেন। তিনি জেলা আইনজীবী সমিতির বিএনপি -জামায়াতে প্যানেলের সাধারণ সম্পাদকও ছিলেন।

নৌকার মঞ্চে জামায়াতের আমীরকে দেখে আওয়ামী লীগ নেতা কর্মীরা বিব্রত বোধ করেছেন। আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে নানা প্রতিক্রিয়া সৃষ্টি হলেও সাধারণ জনগণ মনে করছেন এটা আগামি সংসদ নির্বাচনের ইঙ্গিত। তাই এমপি কমল স্ব সম্মানে জামায়াত নেতাকে তার পাশে বসিয়েছেন

 

এই বিষয়ে রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল বলেন,বর্তমান এমপি উপজেলা আওয়ামী লীগের কোন কর্মীকে দাওয়াত দেন নাই। তিনি জামাত বিএনপি কে নিয়ে এই জনসভা করেন। কোড বিল্ডিং ক্যাম্পসার যায় সেখানেও লোক হয়। আজকেও তার জনসভায় একইভাবে হয়েছে। তবে এভাবেই জমাতের নেতা নিয়ে জনসভা করা মানে আওয়ামী লীগ কে অপমান করা। এই জনসভায় প্রধানমন্ত্রীর কোন কথাও তুলা হয়নি।

 

অন্যদিকে বোন নাসনিন সরোয়ার কাবেরি বলেন,যার শিক্ষক পেটানোর অভিজ্ঞতা রয়েছে,যে পিতামাতাকে জিম্মি করে,আপন ভাইকেও হত্যা চেস্টা করে,অর্থ কেলেঙ্কারি,খুনী ও ভূমিদস্যুদের লালন করে,সে তো অভিশাপ প্রাপ্ত!ভোট কেড়ে নেওয়া যার স্বভাব,নারীর সম্মান ও তার কাছে গৌণ।

 

আর অন্যদিকে জামায়াতের কট্টর এমন একজন নেতা আওয়ামী লীগের দলীয় এমপির জনসভায় উপস্থিতি নিয়ে স্হানীয় আওয়ামী লীগের দলীয় নেতা কর্মী ছাড়াও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।