কক্স সময় টিভি’র ২য় বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২৩
print news

প্রেস বিজ্ঞপ্তি ।।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্স সময় টিভি হাঁটি হাঁটি পা পা করে বস্তুনিষ্ট ও তথ্য সমৃদ্ধ সংবাদ প্রকাশের এক বছর অতিক্রম করে দ্বিতীয় বছরে পদার্পণ করেছেন। এই উপলক্ষে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বুধবার (১৩ ডিসেম্বর ২০২৩) বিকেলে চার ঘটিকার সময় কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালস্হ খাবার বাড়ি হোটেলে এক আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি আয়োজন করা হয়। কক্স সময় টিভির নির্বাহী সম্পাদক ও রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রমজান আলীর সভাপতিত্বে ও রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি বাবু পূন্য বর্ধন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তথ্য ও মানবাধিকার ফাউন্ডেশনের এর নির্বাহী পরিচালক খন্দকার সাইফুল ইসলাম সজল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফেডারেশন অফ বাংলাদেশ জার্নালিস্ট অরগানাইজেশন মহাসচিব মোঃ শামছুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি, ই-টেন টিভি’র কক্সবাজার ব্যুরো প্রধান ও কক্স সময় টিভির সম্পাদক ও প্রকাশক আব্দুর রাজ্জাক, কক্স সময় টিভির বার্তা সম্পাদক মর্জিনা আক্তার, সোনার বাংলা নিউজ ৭১ ডটকম র সম্পাদক ও প্রকাশক ওমর ফারুক বুলবুল সিকদার।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার সহ সভাপতি দিদারুল ইসলাম কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, কার্যকরী সদস্য মো: শাহজাহান, শফিউল ইসলাম রানা, নিউজ ২১ এর কক্সবাজার জেলা প্রতিনিধি শেখ এনামুল ও ক্যামরাপার্সন মোঃ নুর, কক্সবাজার জেলা হকার সমিতির সভাপতি শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সভাপতি শাবিবর আহামেদ, সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী, সহ সভাপতি রবিউল হোসেন রুমেল, মহিলা সম্পাদক আইরিন জাহান, সহ সম্পাদিকা বেবি আক্তার চৌধুরী, আইন বিষয়ক সম্পাদিকা নিশু আক্তার,,স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা সাদিয়া সুলতানা, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা সাদিয়া জান্নাত ফারহিন, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা কোহিনুর আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোয়ার হোসেনসহ কক্স সময় টিভি’র বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।