জামায়াতের পরিত্যক্ত কার্যালয়ের পাশে কুকুরের সাথে যৌনাচার!

প্রকাশিত: ৩:০৭ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০
বামে- পশুকামী রহমত উল্লাহ | ডানে- প্যান ছাগলের সাথে যৌনক্রিয়া করছে, হারকিউলানিয়ামের পাপিরি ভিলাতে অবস্থিত ভাস্কর্য, -১৭৫২

Warning: Undefined array key "mode" in /home/vorercoxb/public_html/wp-content/plugins/sitespeaker-widget/sitespeaker.php on line 13
print news

কক্সবাজারে জামায়াতের পরিত্যক্ত কার্যালয়ের পাশে কুকুরের সাথে যৌনাচারে মেতেছে এক পঞ্চাশোর্ধ বৃদ্ধ। কুকুরের সাথে মানুষের বিকৃত যৌনাচারের এমন একটি ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এ ঘটনায় সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়ার। আর এই ঘটনাটি মূলত ঘটেছে আরও ১৩ দিন পূর্বে।

পশুকামী ওই ব্যক্তির নাম রহমত উল্যা (৫০)। সে “মামারবাড়ী” নামে একটি প্রসিদ্ধ রেস্টুরেন্ট থালা বাসন মাজার কাজ করতো বলে জানা গেছে। পাশাপাশি পাহারাদারের কাজও করতো। রহমত উল্যা’র পৈত্রিক বাড়ি মহেশখালীর মাতারবাড়িতে। বর্তমানে সে পরিবার নিয়ে সদরের খুরুশকুল ইউনিয়নে থাকে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়- পশুকামী রহমত উল্যা একজন মানসিক রোগী। সে দীর্ঘদিন ধরে পশুকাম পায়ুকামে লিপ্ত থাকতে পারে বলেও মন্তব্য করেছেন অনেকেই।

উল্লেখ্য- এখনও বিশ্বের অনেক উন্নত দেশেই পশুকাম, পায়ুকাম, সমকামকে অবৈধ বিবেচনা করা হয় না। কিন্তু মুসলিম অধ্যুষিত প্রায় সব দেশে এধরণের যৌনাচারকে পশু অধিকার আইনে অবৈধ হিসেবে ধরা হয়। এছাড়াও কোনো কোনো দেশে এটাকে প্রকৃতি বিরুদ্ধ কাজ হিসেবে শাস্তিযোগ্য অপরাধ হিসেবে গণ্য করা হয়।